About Myself

About Myself (আমার সম্পর্কে)

BHABHATOSH MANDAL:
Diamond Executive

MI LIFESTYLE MARKETING GLOBAL PRIVATE LIMITED.

I, SRI BHABATOSH MANDAL, wife Santana Mondal, & my daughters Anushka Mondal and Ishika Mondal are bound in pure love for each other.

I was born in the remote village of Satjelia Badwip in the Goswaba Police Station of Sundarbans. Primary and Higher Education Santigachi Island. Primary and Higher Education in Shantigachi High School. Though my parents could not afford my education started at my maternal house, Higher Secondary – Rangabelia High School. Graduation from Narendrapur Ramakrishna Mission, Masters from Jadavpur.

It was very difficult for me to earn Rs. 2500/- Rs. 3000/- per month in the form of a Private Tuition & Market Survey. Later comes the work of marketing. Never thought someone with a broken tin-shaded house and a broken bicycle could be turned into a BMW owner with three cars by this Company. A broken tin-shaded house can make you own four flats in the city of Kolkata including your own three-storied house. As much as direct selling was a source of pain in my early life, it has been a blessing in my life.

From the Childhood School Teacher is my Passion. But now I am very much impressed with Direct Selling, Marketing. So, I choose as my profession the best Company MI LIFESTYLE MARKETING GLOBAL PVT. LTD. till 2013.

I think it is true that…

“EVEN GOD IS DEFEATED BY AN STRUGGLING PERSON”

My goal is to tell all well-wishers including distributors that you too take a decision and work hard to make your dreams come true.

Friend, decisions are never right or wrong. A decision has to be made and a daily routine followed to make it right. If I can do it, you can too, but the STARTING STAGE OF THE JOURNEY IS VERY MUCH IMPORTANT…

ভবতোষ মণ্ডল:
ডায়মন্ড এক্সিকিউটিভ

এমআই লাইফস্টাইল মার্কেটিং গ্লোবাল প্রাইভেট লিমিটেড।

আমি, শ্রী ভবতোষ মন্ডল, স্ত্রী সান্তনা মন্ডল এবং আমার কন্যা আনুশকা মন্ডল এবং ঈশিকা মন্ডল একে অপরের প্রতি বিশুদ্ধ ভালবাসায় আবদ্ধ।

আমার জন্ম সুন্দরবনের গোসওয়াবা থানার প্রত্যন্ত গ্রাম সাতজেলিয়া বাদ্বীপে। প্রাথমিক ও উচ্চ শিক্ষা সান্তিগাছি দ্বীপ। শান্তিগাছি উচ্চ বিদ্যালয়ে প্রাথমিক ও উচ্চশিক্ষা। আমার বাবা-মায়ের সামর্থ্য না থাকলেও আমার পড়ালেখা শুরু হয় আমার মামার বাড়ি, উচ্চ মাধ্যমিক – রাঙ্গাবেলিয়া উচ্চ বিদ্যালয়ে। নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশন থেকে স্নাতক, যাদবপুর থেকে মাস্টার্স।

আমার জন্য টাকা আয় করা খুব কঠিন ছিল। 2500/- টাকা 3000/- প্রতি মাসে একটি প্রাইভেট টিউশন ও মার্কেট সার্ভে আকারে। পরে আসে মার্কেটিং এর কাজ। একটি ভাঙ্গা টিনের ছায়াঘেরা ঘর এবং একটি ভাঙা সাইকেল নিয়ে কেউ এই কোম্পানির তিনটি গাড়ি নিয়ে বিএমডব্লিউ মালিকে পরিণত হতে পারে তা কখনো ভাবিনি। একটি ভাঙ্গা টিনের ছায়াযুক্ত বাড়ি আপনাকে কলকাতা শহরে চারটি ফ্ল্যাটের মালিক করতে পারে যার মধ্যে আপনার নিজের তিনতলা বাড়ি রয়েছে। যতটা সরাসরি বিক্রি আমার প্রথম জীবনে যন্ত্রণার উৎস ছিল, এটা আমার জীবনে আশীর্বাদ হয়েছে।

শৈশব থেকে স্কুল শিক্ষক আমার প্যাশন. কিন্তু এখন আমি ডাইরেক্ট সেলিং, মার্কেটিং নিয়ে অনেক বেশি মুগ্ধ। তাই, আমি আমার পেশা হিসেবে বেছে নিই সেরা কোম্পানি MI LIFESTYLE MARKETING GLOBAL PVT. LTD. 2013 পর্যন্ত।

আমি মনে করি এটা সত্য যে…

“এমনকি ঈশ্বর একজন সংগ্রামী ব্যক্তির কাছে পরাজিত হন”

আমার লক্ষ্য হল ডিস্ট্রিবিউটর সহ সকল শুভানুধ্যায়ীকে জানানো যে আপনিও সিদ্ধান্ত নিন এবং আপনার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে কঠোর পরিশ্রম করুন।

বন্ধু, সিদ্ধান্ত কখনই সঠিক বা ভুল হয় না। একটি সিদ্ধান্ত নিতে হবে এবং এটি সঠিক করার জন্য একটি দৈনিক রুটিন অনুসরণ করতে হবে। যদি আমি এটা করতে পারি, আপনিও করতে পারেন, তবে যাত্রার শুরুর পর্যায়টি খুবই গুরুত্বপূর্ণ…

Scroll to Top